সংবাদ শিরোনামঃ
ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব মনসা ও বিশ্বকর্মা পূজা কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন
তালা উপজেলা পরিষদ’র সাবেক চেয়ারম্যান মরহুম জি,এম আব্দুল আলী স্মৃতি ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত

তালা উপজেলা পরিষদ’র সাবেক চেয়ারম্যান মরহুম জি,এম আব্দুল আলী স্মৃতি ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্টঃ

বুধবার (১২ জানুয়ারী ) বিকালে তালার খলিলনগর হাইস্কুল মাঠে খলিলনগর ইউনিয়ন পরিষদের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলাটি উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান, সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল) সাজ্জাদ হোসেন, তালা থানা অফিসার ইনচার্জ(ওসি) চৌধুরী রেজাউল করিম, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ, মরহুম জি,এম আব্দুল আলীর ছেলে সাইদুর ইসলাম মুকুল।

শিক্ষক জাহিদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, খলিলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার ইমান আলী, সাধারণ সম্পাদক মোড়ল সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অমল কান্তি ঘোষ, বীর মুক্তিযোদ্ধা সমর মন্ডল, বীর মুক্তিযোদ্ধা কোহিনূর বিশ্বাস, ইউপি সদস্য প্রকাশ দালাল, মেহেদী হাসান পাড়,ফাইনাল ম্যাচে তালার খলিলনগর কালাম ফুটবল একাদশ ও পাইকগাছার হাবিবনগর ফুটবল একাদশ প্রতিদ্বন্দ্বীতা করে । নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য থাকার পর কালাম ফুটবল একাদশ টাইব্রেকারে ৪-২ গোলে পরাজিত করে হাবিবনগর ফুটবল একাদশকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড